শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর বিচারিক ক্ষমতাঃ আইন কি বলে? ভূমি অধিগ্রহণে কোনো প্রশ্ন উত্থাপিত হলে কী করবেন? ইবির জিওগ্রাফী বিভাগ: শিক্ষার্থীদের কাছে দরখাস্ত দিয়ে পদত্যাগ করলেন সভাপতি যুগে যুগে দালাল সাংবাদিকদের করুন পরিণতি বনাম কিছু শিক্ষনীয় গল্প! তালাকের নোটিশ গ্রহণ না করলেও ৯০ দিন পর তালাক কার্যকর হয়ে যাবে! শেখ হাসিনার পদত্যাগ ও প্রধানমন্ত্রী হিসেবে থাকা, না থাকা নিয়ে যত সংশয়! ইসলাম বিদ্বেষী উগ্র সাম্প্রদায়িকতার বরপুত্র ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর! অপমান ও মানহানির শিকার হলে কী করবেন? গোপনে ধারণকৃত ভিডিও ও ছবি দিয়ে প্রতারণার শিকার হলে কী করবেন? স্বাধীনতার ৫৩ বছরঃ ১৭ বার সংবিধান সংশোধন ও আমাদের জাতীয় সংগীত!
কুষ্টিয়ায় খায়রুল ইসলাম নামে এক শিক্ষকের ফেসবুক ষ্ট্যাটাস থেকে

কুষ্টিয়ায় খায়রুল ইসলাম নামে এক শিক্ষকের ফেসবুক ষ্ট্যাটাস থেকে

 

নিরাশার মাঝেও কিছু কর্মকর্তার ইতিবাচক সাড়া আশার সঞ্চার করে। সরকারি সেবা সহজীকরনে ও জনবান্ধব প্রশাসন বিনির্মাণে কিছু সরকারি কর্মকর্তা মাঠ পর্যায়ে নিরন্তর কাজ করে যাচ্ছেন। যাঁদের কাছে তৃণমূল পর্যায়ের সেবা গ্রহীতাগণ ঋণী। তেমনই একজন নির্মোহ, দক্ষ, মানবিক, ভূমিসেবা সহজীকরনের মূর্ত প্রতীক এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম যোদ্ধা কুষ্টিয়া জেলা প্রশাসনের এনডিসি শ্রদ্ধেয়  Musabbirul Islam মহোদয়। চাকুরীজীবনে তিনি যেখানেই অবস্থান করেছেন সেখানেই তিনি তাঁর প্রতিভা ও অসামান্য যোগ্যতার পরিচয় দিয়েছেন। এছাড়াও তিনি ছাত্র জীবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শ্রেষ্ঠ বিতার্কিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তিনি তাঁর মেধা ও মননে প্রতিটি মূহুর্তেই ইতিবাচক দৃষ্টিভঙ্গির পরিচয় দিয়েছেন। তাঁর মতো একজন বহুমুখী প্রতিভার অধিকারী কর্মকর্তা পেয়ে আমরা কুষ্টিয়াবাসী ধন্য। আশা করি, তিনি তাঁর কর্মদক্ষতা, সৃজনশীলতা এবং অসামান্য প্রতিভা দ্বারা জীবনের প্রতিটি ক্ষেত্রেই তিনি সফলকাম হবেন। সুপ্রিয় স্যারের জন্য নিরন্তর শুভ কামনা রইলো!

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel